১. সহজ এফিলিয়েটস কি?

 
সহজ এফিলিয়েটস হচ্ছে এফিলিয়েট মার্কেটিং এর একটি প্লাটফর্ম। Sohojbuy.com আমাদের স্টোর এবং সহজ এফিলিয়েটস হচ্ছে আমাদের এফিলিয়েট প্লাটফর্ম। সহজ এফিলিয়েট গ্রোগ্রামে  জয়েন করে আজীবন ইনকাম করতে পারবেন। সহজ এফিলিয়েটস এ ৫০০+ প্রডাক্ট থেকে সহজেই লিংক জেনারেট করে আপনার ওয়েব সাইট, ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল মনেটাইজ করে প্রতিটি সেল থেকে আয় করতে পারবেন কমিশন। এছাড়াও আপনার রেফার করা প্রত্যেক এসোসিয়েট থেকে পাবেন লাইফটাইম ১০% কমিশন। এছাড়াও প্রায় ৫০ টি লেভেলে রয়েছে আকর্ষনীয় পুরষ্কার- বিদেশ ভ্রমন, গাড়ী, ফ্লাট।

 

২. আমি কিভাবে শুরু করতে পারি?

আপনি SohojAffiliates.com এ একটি একাউন্ট করে এখনি শুরু করতে পারেন। তবে শুরু করলেই আপনি ভাল ইনকাম নাও পেতে পারেন। আপনাকে জানতে হবে কিভাবে ডিজিটাল মার্কেটিং করতে হয়। তাই এ বিষয়ে আপনি অনলাইনে পড়াশোনা করে যত বেশি ডিজিটাল মার্কেটিং সম্পর্কে জানবেন আপনি সহজ এফিলিয়েট থেকে তত বেশি আয় করতে পারবেন। তবে আপনার যদি একটি ওয়েব সাইট বা ফেসবুক পেজ অথবা একটি ইউটিউব চ্যানেল থাকে তাহলে সহজ এফিলিয়েট থেকে আপনি ব্যপক সাফল্য পেতে পারেন।

 

৩. সহজ এফিলিয়েটে কাজ শুরু করতে কত টাকা লাগবে?

সহজ এফিলিয়েটে কাজ শুরু করতে কোন টাকা লাগেনা। একদম ফ্রীতে জয়েন করে আপনি ইনকাম শুরু করতে পারেন

 

৪. লেভেল কি?

সহজ এফিলিয়েট কোন এমএলএম বা মানি ম্যাকিং ইনভেস্টমেন্ট প্লাটফর্ম নয়। এটা হচ্ছে ছাত্রছাত্রী, গৃহিনী, চাকরীজীবি, ব্যবসায়ী বা বেকারদের জন্য একটা কর্মক্ষেত্র। আপনি এখানে কাজ করে আয় করবেন। আপনি ঠিক কিভাবে কতটুকু কাজ করবেন সেটার লক্ষ্যমাত্রা নির্ধারন করে আপনাকে এগিয়ে নিয়ে যাবে 'লেভেল'।

লেভেল হচ্ছে আপনার পদবি বা রেংক। আপনি যত বেশি পরিশ্রম করবেন এবং যত বেশি বুদ্ধিমত্তার পরিচয় দিবেন তত দুত আপনার লেভেল বাড়তে থাকবে। আর যত বেশি লেভেল বাড়বে তত বেশি আয় করতে পারবেন আপনি।

প্রতিটা লেভেল যখন আপনি আনলক করবেন কিছু না কিছু ফ্যাসিলিটি বা বোনাস আপনি পাবেন।

 

৫. একাউন্ট খুলতে চেষ্টা করলাম, ইমেইলে ভেরিফেকশন মেইল আসেনা, কি করবো?

রেজিস্ট্রেশন ফর্ম সাবমিট করার পর আপনার ইমেইলে একটা ভেরিফেকেশন মেইল যাবে, ইমেইলটা আপনার কিনা সেটা ভেরিফাই করার জন্য। যে ইমেইল দিয়ে একাউন্ট করেছেন সেই ইমেইলের ইনবক্স চেক করুন। ইনবক্সের ভেরিফিকশন লিংকে ক্লিক করে রেজিস্ট্রেশন কমপ্লিট করুন। যদি Inbox এ মেইল না আসে তাহলে Spam বা Junk ফোল্ডার চেক করুন। যদি Spam বা Junk ফোল্ডারেও মেইল না আসে তাহলে ১০/১৫ মিনিট অপেক্ষা করুন। তারপরও যদি না আসে তাহলে বুঝতে হবে আপনি ইমেইল টাইপিং এ ভুল করেছেন। সেক্ষেত্রে সঠিক ইমেইল দিয়ে আবার নতুন একাউন্ট খুলুন। কোন সমস্যা হলে সহজ এফিলিয়েটস সাপোর্টে যোগাযোগ করুন।